Tuesday, September 28, 2010

রাজিব,প্রভা, অপূর্ব কাহিনি. প্রভা আবার প্রমান করলেন!!!

Sadia Jahan Prova
প্রায় বছরখানেক আগের কথা। যখন মেরিলের এডটা রিলিজড হয় তখন অনেকেই ফ্যান হয়ে গেছিল প্রভার। এত্ত কিউট, ইনোসেন্ট একটা মেয়ে! এই মেয়ে কি সেক্স বা এই টাইপ কিছু বোঝে? অসম্ভব! প্রভা সৌন্দর্যের প্রতীক, নিষ্কলুশ । তখন প্রভার খুব কাছের কে একজন যেন সামহোয়্যারইন ব্লগে তার ছোটবেলার কিছু ছবি পোস্ট করেছিল ব্লগে। ছবিগুলো কম্পিউটারে সেভ করে রাখি, আর ফ্রেন্ডদের বলি দোস্ত প্রভার ছোটবেলার ছবি আছে আমার কাছে। সবাই আগ্রহ নিয়ে দেখতো। কেমন জানি নিজেরে একটু আনন্দিত আনন্দিত মনে হতো। কারণটা হয়তো এরকম যে- একজন সেলেব্রেটির পার্সোনাল ছবি আছে আমার কাছে, যেগুলো অন্য কারও কাছে নাই। ভাবই আলাদা।
ধরুন, আজ আপনার ক্যাটরিনা কাইফের সাথে দেখা হলো। সবাইকে খুব আনন্দের সাথে বলবেন দোস্ত ক্যটরিনা কাইফের সাথে দেখা হয়েছে, অটোগ্রাফও আছে আমার কাছে। এমনভাবে বলবেন যেন ব্যাপারটা খুব গর্বের। এটাই স্বাভাবিক।
প্রভার ভিডিও স্ক্যান্ডাল বের হয়েছে আজ। দিকে দিকে ছিঃ ছিঃ । ৯৫% লোক প্রভাকে গালি দিচ্ছে এটা ওটা বলে। এই পরিস্থিতিতে যে কেউ প্রভাকে চেনে এই পরিচয় দিতেও লজ্জ্বাবোধ করবে। অথচ ২ দিন আগেও এই প্রভার সাথে কোনভাবে জড়িত পরিচয় দিতে পারলেও গর্ব হতো। ২ দিনে কি এমন করলো যে এত খারাপ লাগছে তাকে? অনেক কিছু করেছে, খুব খারাপ কিছু। এটাও স্বাভাবিক। মিডিয়া মানুষকে যেভাবে উঠাতে পারে, ঠিক সেভাবেই যে ছুড়ে ফেলে দিতে পারে প্রভা তার বেশ বড় উদাহরণ হবে।
http://iworldnewz.com/wp-content/uploads/2010/08/Sadia-Jahan-Prova.jpg
আমাদের আদর্শ কে? একটা পিচ্চিকে যদি জিজ্ঞেস করেন তুমি বড় হয়ে কি হতে চাও ঐশ্বরিয়া না মাদাম কুরী? আমার মনে হয় ৯৫% ই বলবে ঐশ্বরিয়া হতে চাই। দোষ পিচ্চির না, দোষ আমাদের পারিপার্শ্বিকতার। আমরা আমাদের মনটাকেই এরকম মিডিয়া সেলেব্রেটি প্রীতিতে আক্রান্ত করে নিয়েছি। আমরা স্বপ্ন দেখি গার্লফ্রেণ্ডকে কোলে নিয়ে নাচন-কুদন করছি আর সারা পৃথিবীর টিভি চ্যানেলগুলো আমাদের দেখছে, অথবা স্পেনের গোলকীপারের মতো তামাম দুনিয়ার চ্যানেলের সামনে গার্লফ্রেন্ডকে কিস করে দেখিয়ে দিচ্ছি, “দ্যাখ ব্যাটা, আমি পারি, তুই পারিস? একেই বলে মরদ।” কথা ভুল না, আমার নিজেরও হয়তো আংশিক এরকম মনোবৃত্তি আছে। পুরোটা আমার দোষে হয়নি, পারিপার্শ্বিকতার দোষে হয়েছে।
মায়ের পেট থেকে পড়েই পিচ্চিরা বলতে শেখে, “তেরে ইশক পে মারজাওয়া”, “আই ওয়ান্না ফাক ইউ”। যা দেখবে, তা শিখবে এটাই তো স্বাভাবিক।
ধরুন, আমার গার্লফ্রেন্ড মুভি দ্যাখেনা, হিন্দি গানও শোনেনা তেমন একটা। মনটা খুব খারাপ থাকতো। এই মেয়েকে দিয়ে কিভাবে হবে? এই মেয়ে তো ব্যাক-ডেটেড! আমি যখন ফোনে সুরে সুরে হিন্দি গান গাই, তখন ওর ভাল্লাগেনা। আমি স্বপ্ন দেখি ও গাইবে “উফ! তেরি আদা, আই লাইক দ্য ওয়ে ইউ মুভ”, ও তখন ওর কল্পনার চাঁদ, ফুল, পাখি, কবে আমাদের বিয়ে হবে এটা নিয়েই পড়ে আছে। কি ব্যাক-ডেটেড মেয়ে রে বাবা! আবার কন্ডিশানও দিয়েছে বিয়ের আগে কোনমতেই টাচ করা যাবেনা, টাচ করলেই রিলেশান শেষ! কাজিনেরা কত্ত কি করে ফেললো, কেউ ডগি, কেওবা ওয়াইল্ড আর আমার কপালে এই জুটলো! নাহ! এভাবে চলেনা। ব্রেক-আপটা করেই ফেলতে হবে।
আমাদের প্রত্যাশাগুলো এরকমই। হয়তো আমার নিজেরও। আমাদের এরকম প্রত্যাশাই প্রভাদের এরকম পরিনতির জন্য দায়ী। দোষী কিন্তু প্রভারা একা নয়। সাত বছরের রিলেশান! এভাবে ছেড়েছুড়ে চলে আসলো! নিঃসন্দেহে বড় কোন কারণ আছে এর পেছনে!
এটা সম্ভবত আমাদের দৃষ্টি তেমন একটা আকর্ষন করছেনা, আমরা প্রভার সাইজ কিভাবে এত বড় হলো ইত্যাদি নিয়ে ব্যস্ত আছি। আরেকটা জিনিস, ভিডিওটা যে পরিকল্পিতভাবে করা হয়েছে এতে কোন সন্দেহ নাই। প্রভার পোজ দেওয়া দেখলেই বোঝা যায় ঘটনাটা প্রভা জানতো এবং পরিকল্পিতভাবেই হচ্ছিল এটা। কিন্তু কেন? অন্য কোন টার্গেট ছিল তাদের? আল্লাহ মালুম!
আমাদের স্বপ্নগুলো আসলেই কলুষিত হচ্ছে দিনদিন। স্বপ্নগুলোর পরিশোধন দরকার। সেই দিন কবে আসবে যেদিন আমরা শাহরুখ খান হবার স্বপ্ন না দেখে আইনস্টাইন বা নিউটন হবার স্বপ্ন দেখবো; প্রেম-পিরিতি দিয়ে নয়, কর্ম দিয়ে হিরো হবো! কর্মগুলো নশ্বর না, স্থায়ী হবে!
Actress, angelina jolie, Models, Movie World, Movies, News, Photogallery, Photos, Preview, Reviews, Simply WOW, Tamil Actress, Telngu Actress, Wallpaper, Wallpapers, Bollywood Actress pics, Hindi Movies actress, HOT BOLLYWOOD ACTRESS, hot prova, katreena, katrina, prova bikini pictures, prova hot body show, prova hot gallery, prova hot photos, prova in bikini wallpapers, prova pictures, prova sexy wallpapers, prova Stills, prova wallpapers, LATEST PICTURES, navels show of prova, Photogallery, sexy prova, unseen photos

No comments:

Post a Comment